রাজশাহী মহানগরীতে হেরোইনসহ মাদক কারবারী গ্রেফতার ২

রাজশাহী মহানগরীতে হেরোইনসহ মাদক কারবারী গ্রেফতার ২

রাজশাহী মহানগরীতে হেরোইনসহ মাদক কারবারী গ্রেফতার ২
রাজশাহী মহানগরীতে হেরোইনসহ মাদক কারবারী গ্রেফতার ২

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা হতে ১ কেজি ২০০ গ্রাম হেরোইনসহ দুইজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। এসময় ১টি ট্রাক ও ১৪,০২০ কেজি মাইজি স্টার্চ পাউডার জব্দ করা হয়।

সোমবার (২ অক্টোবর) রাত সাড়ে ১২টায় নগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন কাশিয়াডাঙ্গা রেলক্রসিং এলাকা হতে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো: রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন হারুপুর বাগানপাড়া (কাঁঠালবাড়িয়া মোড়) গ্রামের মৃত জিয়ারুল হক কালুর ছেলে মোঃ সাকিব ওরফে শান্ত (২৪) (ড্রাইভার) ও একই এলাকার রেজাউল করিমের ছেলে মোঃ আবুল হায়াত (২২)।

সোমবার (২ অক্টোবর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য নিশ্চিত করেছে র‌্যাব-৫।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারা যায় ১টি মালামাল লোডকৃত ট্রাকযোগে কতিপয় মাদক কারবারী মাদকদ্রব্য হেরোইনসহ চাঁপাইনবাবগঞ্জ হতে রাজশাহী জেলা শহরের দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন কাশিয়াডাঙ্গা রেলক্রসিং মোড়ে চাঁপাইনবাবগঞ্জ টু রাজশাহীগামী মহাসড়কের উপর চেকপোষ্ট পরিচালনা করে হেরোইনসহ মাদক কারবারী মোঃ সাকিব ওরফে শান্ত ও মোঃ আবুল হায়াতকে গ্রেফতার করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃত মাদক কারবারীরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ মালামাল ট্রাকে পরিবহনের আড়ালে অবৈধভাবে চাঁপাইনবাবগঞ্জ হতে মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে এবং উক্ত মাদকদ্রব্য হেরোইন চাঁপাইনবাবগঞ্জ জেলার সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে সিলেট-হবিগঞ্জ এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল।

গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানায় মাদক আইনে মামলার প্রক্রিয়া চলছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply